চকরিয়া সংবাদদাতা:
সরকারি নির্দেশনার আলোকে করোনাকালীন সংকট শেষে বিদ্যালয়গুলো খুলে দেয়ার প্রস্তুতির অংশ হিসেবে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। একইসঙ্গে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সহায়তা হিসেবে উপজেলা প্রশাসনের পক্ষথেকে শিক্ষা উপকরণ সামগ্রী দেওয়া হয়েছে।

চকরিয়া উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ মোহনা মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষক এবং শিক্ষার্থীদের হাতে এসব সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা আবু জাফর, আওয়ামীলীগ নেতা আমিনুল করিম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চিরিঙ্গা মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তছলিম উদ্দিন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা আবু জাফর বলেন, সরকারি নির্দেশনার আলোকে করোনাকালীন সংকট শেষে বিদ্যালয়গুলো খুলে দেয়ার প্রস্তুতির অংশহিসেবে উপজেলা প্রশাসনের পক্ষথেকে শিক্ষকদের মাঝে সুরক্ষা সামগ্রী প্যাকেজ এবং বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্যাকেজ বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, আগামী কয়েকদিনের মধ্যে চকরিয়া উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের ১২০০জন মহিলা শিক্ষক ও ১০৪৮জন শিক্ষার্থীদের মাঝে এসব উপকরণ বিতরণ করা হবে।