ইমাম খাইর, সিবিএনঃ
কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রয়াত শিক্ষক বদরুল আলম, আখতার কামাল ও নুরুল হকসহ সব শিক্ষকের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ আগষ্ট) বাদে জুমা শহীদ তিতুমীর ইনস্টিটিউট প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করে কক্সবাজার সরকারি বিদ্যালয় থেকে ১৯৭১ সালে এসএসসি উত্তীর্ণ শিক্ষার্থীদের সংগঠন স্বাধীনতা ব্যাচ ৭১।

সংগঠনের সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ মাস্টার শফিকুল হকের সভাপতিত্বে আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সহসভাপতি ও খুরুশকুল উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ হোছাইন।

যুগ্ম সম্পাদক মাস্টার মোস্তাক আহমেদের সঞ্চালনায় স্বাধীনতা ব্যাচ ৭১ কক্সবাজার সরকারি বিদ্যালয়ের সভায় বক্তব্য রাখেন-সহসভাপতি শফিকুর রহমান, মনসুর আহমদ, সাধারণ সম্পাদক অছিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা সেলিম উল্লাহ সিকদার, সিরাজুল ইসলাম (নিশিথা) মোহাম্মদ সেলিম উল্লাহ চৌধুরী, গোলাম কাদের, মীর কাশেম (সার্ভেয়ার), ওবায়দুল হালিম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, নুরুল হুদা, মরহুম বদরুল আলমের ছেলে ব্যাংকার মনিরুল আলম, সাংবাদিক ইমাম খাইর, এহেছানুল করিম মাসুম।

আলোচনা সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মেহেরাজুল করিম।

একই দিন সকালে শিক্ষক বদরুল আলম, আখতার কামাল ও নুরুল হকসহ কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রয়াত সকল শিক্ষকের আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন এবং বাদে আছর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।