মোঃ জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ :

ঝিনাইদহে ২১শে আগষ্ট পালন শেষে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে দুজন গুরুতর আহত হয়েছে। আশংকাজনক অবস্থায় একজনকে ফরিদপুরে রেফার করা হয়েছে।

জানা গেছে, তাহজীব আলম সিদ্দিকী এমপির ২১শে আগষ্টের প্রোগ্রাম শেষ করে শনিবার সন্ধ্যায় ঝিনাইদহ শহর থেকে বাড়িতে ফিরতে ১০ নং হরিশংকরপুর ইউনিয়নের সুতলিয়া গ্রামের আছারত মন্ডলের ছেলে ও ফরিদ গ্রুপের রমজান মন্ডল (৫৫)কে পথিমধ্যে সুতলিয়া গ্রামের মাঠের মধ্যে কুপিয়ে জখম করে মাসুম গ্রুপের সমর্থকরা। এসময় রমজানকে দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায়, নাকের উপরে এবং দুই পায়ে এলোপাতাড়ি ৬-৭ টি কোপ দিয়ে গুরুতর জখম করে ফরিদ গ্রুপের সমর্থকরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতাল আনলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেলে রেফার করেন। রমজান মন্ডলকে কোপানোর পর সংঘর্ষের ঘটনা জানাজানি হলে একই গ্রামের সাত্তারের ছেলে ও মাসুম গ্রুপের হাফিজকে আটক করে মারধর করে ফরিদ গ্রুপের সমর্থকরা।

এসময় খবর পেয়ে থানা পুলিশ হাফিজকে উদ্ধার করে সদর হাসপাতাল ঝিনাইদহ ভর্তি করে। তার ডান পা ভেঙে গেছে। বর্তমানে হাফিজ থানা পুলিশ হেফাজতে সদর হাসপাতাল ঝিনাইদহ চিকিৎসাধীন রয়েছে। ঝিনাইদহ সদর থানার নবাগত ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক । তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে সাংবাদিকদের জানান।