মোর্শেদ নয়ন সভাপতি, আবেদ সাধারণ সম্পাদক

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি:
নবসৃষ্ঠ কর্ণফুলী উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের নিয়ে প্রথমবারের মতো কর্ণফুলী প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠিত হয়েছে। দৈনিক পূর্বকোনের নিজস্ব সংবাদদাতা মোরশেদুর রহমান নয়নকে সভাপতি ও দৈনিক পূর্বদেশের প্রতিনিধি আবেদুজ্জামান আমিরীকে সাধারন সম্পাদক করে আগামী দুই বছরের জন্য কমিটিটি ঘোষনা করা হয়।

আজ সোমবার বিকেলে কর্ণফুলী উপজেলা পরিষদ মিলনায়তনে প্রেস ক্লাবের আহবায়ক কমিটির বৈঠকে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি গঠণকল্পে প্রেস ক্লাবের আহবায়ক ও দৈনিক প্রথম আলোর প্রতিনিধি মোহাম্মদ মোরশেদ হোসেনের সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন দৈনিক আজাদীর প্রতিনিধি শফিউল আজম, সমকালের প্রতিনিধি আহমদ উল্লাহ ও কালের কণ্ঠের প্রতিনিধি হুমায়ুন কবির শাহ সুমন। বৈঠকে সর্বসম্মতিক্রমে দৈনিক পূর্বকোনের নিজস্ব সংবাদদাতা মোরশেদুর রহমান নয়নকে সভাপতি ও দৈনিক পূর্বদেশের প্রতিনিধি আবেদুজ্জামান আমিরীকে সাধারন সম্পাদক করা হয়। আগামী দুই বছরের জন্য কমিটিটি ঘোষনা করা হয়।

উল্লেখ্য; কর্ণফুলী প্রেস ক্লাবের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে মোহাম্মদ মোরশেদ হোসেনকে আহবায়ক, শফিউল আজমকে যুগ্ম আহবায়ক, আহমদ উল্লাহকে সদস্য সচিব ও হুমায়ুন কবির শাহ সুমন যুগ্ম সচিব করে গত ২০ জানুয়ারীতে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে নিয়মিত কার্যক্রমের অংশ হিসাবে এ কমিটি ঘোষণা করা হয়। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রক্রিয়া সম্পন করার কথা রয়েছে।