সংবাদ বিজ্ঞপ্তি:
বঙ্গমাতা অনূর্ধ ১৭ ফুটবল টুর্নামেন্টে অংশ নিতে পুস্তুতি শুরু করেছে কক্সবাজারের নারী ফুটবলাররা। ইতি মধ্যে জেলা ক্রীড়া সংস্থার তত্বাবধানে নারী ফুটবলারদের নিবিড় প্রশিক্ষণ সহ থাকা খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। আগামী ১৭ আগষ্ট চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে এই খেলা হবে বলে জানিয়েছেন নারী ফুটবল দলের ম্যানেজার ও জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন কবির।
১১ আগষ্ট বিকালে কক্সবাজার বীর শ্রেষ্ট রুহুল আমীন স্টেডিয়ামে অনুশীলন রত নারী ফুটবলারদের সাথে কথা বলে এবারে বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার প্রত্যাশী বলে জানান তারা। এ সময় উপস্থিত জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বলেন,করোনা কালীন সময়ে আমরা দায়িত্ব নেওয়ার পর যতটুকু সম্ভব জেলা ক্রীড়াঙ্গনকে সচল রাখার চেস্টা করছি। জাতীয় পিতা বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা ফুটবল অনূর্ধ-১৭ বিভাগীয় পর্যায়ে আমাদের জেলা টিককে প্রস্তুত করা হচ্ছে। আমাদের পক্ষ থেকে তাদের সার্বিক ব্যবস্থা করা হয়েছে। তিনি ফুটবলার জন্য জেলাবাসীর দোয়া কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন- জেলা ক্রীড়া সংস্থার সদস্য অধ্যাপক জসিম উদ্দিন,সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, ক্রীড়া লেখক সমিতির সভাপতি সাংবাদিক মাহাবুবুর রহমান, জেলা রেফারী সমিতির সাধারণ সম্পাদক আবুল কাশেম কুতুবী ও নারী ফুটবলার কোচ খালেদ হোসেন।