প্রেস বিজ্ঞপ্তি:

বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে আজ রোববার (১ আগস্ট) কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক আখতার কামাল (৮০) সকাল ৯ টার দিকে রামু উপজেলার দক্ষিণ মিটাছড়ি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের খোন্দকারপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০০০ (কসউবি-২০০০) এর শিক্ষার্থীরা।

কসউবি-২০০০ ব্যাচের শিক্ষার্থীরা তাদের গুণী শিক্ষক আখতার কামালের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বলেন, ” আখতার কামাল স্যার আমাদের প্রিয় শিক্ষক, তিনি আমাদের আদর্শ। একজন আদর্শ শিক্ষকের কখনও মৃত্যু হয় না। তিনি তাঁর সততা, দক্ষতা, যোগ্যতা, দেশপ্রেম, ত্যাগের মহিমা ও নৈতিকতার মাধ্যমে ছাত্রদের মনোজগতে অমরত্বের বীজ বপন করে গেছেন। তাঁর শিক্ষা, আদর্শ ও নীতি-নৈতিকতা সবার কাছে অনুসরণীয় হয়ে থাকবে আজীবন।

শিক্ষক আখতার কামালের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে শোকবার্তা পাঠিয়েছেন কক্সবাজার সদর হাসপাতালের শিশুরোগ বিশেষজ্ঞ ডা: মোহাম্মদ শহীদুল আলম, কক্সবাজার সরকারি মহিলা কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক মো: ফয়েজ উল্লাহ ফয়েজ, কক্সবাজার জেলা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিশেষ পাবলিক প্রসিকিউটর (স্পেশাল পিপি) এডভোকেট রেজাউর রহমান রেজা, জেলা স্বেচ্ছাসেবক লীগের ক্রীড়াবিষয়ক সম্পাদক মো: মোস্তফা, মোজাহেরুল ইসলাম আনু’সহ আরও অনেকে।