নিজস্ব প্রতিবেদক:
ধর্মীয় চেতনায় সনাতনী সমাজকে উজ্জীবিত করতে ভূমিকা রাখছে দশভূজা পত্রিকা। হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজাসহ বিভিন্ন ধর্মীয় উৎসবে প্রকাশিত হয়ে থাকে এই দশভূজা পত্রিকা। দশভূজা পত্রিকাটি সনাতনী নতুন প্রজন্মকে সৃষ্টিশীলতা ও ধর্মীয় শিক্ষায় আরো এগিয়ে নিয়ে যাবে। শুক্রবার (৯ জুলাই) সন্ধ্যায় শহরের গোলদিঘীর পাড়স্থ শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ আশ্রম প্রাঙ্গনে বিশেষ ধর্মীয় প্রকাশনা “দশভূজা” পত্রিকার রথযাত্রা সংখ্যার মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অতিথিবৃন্দ উপরোক্ত কথা বলেন।

জেলা সৎসঙ্গ মন্দির পরিচালনা পরিষদের কার্যকরী সভাপতি উদয় শংকর পাল মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ বলেন, স্বধর্ম পরিপালনের মধ্যে দিয়ে একজন সঠিক মানুষ হওয়া যায়। তিনি বলেন-ধর্মের আদর্শ ও নীতি মেনে চললে সমাজে অশান্তি সৃষ্টি হয় না বরং সকল ধর্মের মানুষের মাঝে ভ্রাতৃত্ববোধ সুদৃঢ় হয়।

দশভূজা পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক বলরাম দাশ অনুপমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বাবুল শর্মা, জেলা সৎসঙ্গ মন্দির পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক ডাঃ চন্দন কান্তি দাশ, বিশিষ্ট ধর্মানুরাগী তপন কুমার দত্ত, পৌর পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক জনি ধর, জেলা সৎসঙ্গ মন্দির পরিচালনা পরিষদের অর্থ সম্পাদক নিতাই দাশ ও জেলা সৎসঙ্গ মন্দিরের সহকারী পুরোহিত প্রিয়তোষ কান্তি দে।