পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেলে মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমের সার্বিক তত্ত্বাবধায়নে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোতাছেম বিল্ল্যাহ উপস্থিত হয়ে ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তথ্যসূত্রে জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সারাদেশে অসহায় মানুষদের মানবিক সহায়তা দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন। সার্বিক পরিস্থিতিতে বেশ কয়েকমাস ধরে এ সহায়তা চালু রয়েছে। তার ধারাবাহিকতায় পেকুয়ার ৭ ইউনিয়নের মধ্যে মগনামার জনগণ চেয়াররম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমের সার্বিক তত্ত্বাবধায়নে প্রথম এ সহায়তা পেয়ে থাকেন। বর্তমানে সাধারণ জনগণের জন্য ৪৫০ টাকা অথবা সমপরিমাণ টাকার ত্রাণ সামগ্রী দেয়ার নিয়ম থাকলেও চেয়ারম্যান নিজস্ব তহবিল থেকে আরো ৩০০ টাকার বাড়িয়ে দিয়ে প্রতিজনকে ৭৫০ টাকার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি সারাদেশের অসহায় মানুষদের কথা চিন্তা করতে পারে তাহলে আমরা জনপ্রতিনিধি হয়ে এলাকার মানুষদের কথা কেন চিন্তা করতে পারবো। তাই প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তার সাথে আমি কিছু যোগ করে জনগণের সুখ দুঃখের ভাগিদার হলাম। এ ধারা অবশ্যই অব্যাহত থাকবে।