মোঃ নাজিম উদ্দিন, দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি:

আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, করোনা মহামারীর কারণে প্রায় দেড় বছর পুরো বিশ্ব নিমজ্জিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত নীতি ও পদক্ষেপের কারণেই দেশের সার্বিক পরিস্থিতি এখনো নিয়ন্ত্রণে রয়েছে। শেখ হাসিনা বলেছেন-দেশের একজন মানুষও খাবার ও চিকিৎসার অভাবে মারা যাবে না। তাই টিকার ব্যবস্থা করা হয়েছে। সবাইকে টিকা নিতে হবে। এ সংকটে মানুষের দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসতে হবে। নিজেকে সুরক্ষিত ও মাস্ক পরিধানে অভ্যস্ত করতে করোনা বুথ স্থাপন করা হয়েছে। এতে করোনা সংক্রমণ হ্রাস পাবে। তিনি গ
(৮ জুলাই বৃহস্পতিবার) সকালে সাতকানিয়ার কেরানীহাট পুলিশ বক্সের সামনে করোনা বুথের উদ্বোধনকালে মুঠোফোনে সাংবাদিকদের কাছে উপরোক্ত বক্তব্য রাখেন। সাতকানিয়া থানার ওসি আনোয়ার হোসেন এ বুথের উদ্বোধন করেন। এ সময় কেঁওচিয়া ইউনিয়নের চেয়ারম্যান মনির আহমদ, ইউ.পি সদস্যবৃন্দ ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো.আলীসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ ব্যাপারে দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জনগনকে সচেতন করতে বিপ্লব দাদার ব্যক্তিগত পক্ষ থেকে এ বুথগুলো স্থাপন করা হয়েছে। এ বুথে থাকবে মাস্ক ও স্যানিটাইজার। যা পথচারীরা প্রয়োজনমত ব্যবহার করবে। ইতিমধ্যে দুই উপজেলায় গুরুত্বপূর্ণস্থানে ১০টি বুথ বসানো হয়েছে। আগামীতে গ্রাম পর্যায়েও বিস্তৃত করা হবে।

ছবির ক্যাপশন-সাতকানিয়ার কেরানীহাটে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার ব্যক্তিগত পক্ষ থেকে দেয়া করোনা বুথের উদ্বোধন করছেন থানার ওসি আনোয়ার হোসেন।