এম.মনছুর আলম, চকরিয়া :
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ব্যক্তিগত মোবাইল নাম্বার ক্লোন করেছে দুর্বৃত্তরা।

সোমবার (৫জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে ইউএনও ব্যক্তিগত (০১৭১৫-১৪৭২৫৬) মোবাইল নাম্বার ব্যবহার করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের কাছ থেকে টাকা দাবী করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা (সচিব) ফয়সাল জানান, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে একটি গ্রামীণ নাম্বার থেকে নিজেকে চকরিয়ার ইউএনও পরিচয় দিয়ে সরকারী বরাদ্দ এনে দেয়ার কথা বলে টাকা দাবি করেছেন। তখন বিষয়টি আমার সন্দেহ হয়। তাৎক্ষনিক ভাবে বিষয়টি ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ স্যারকে জানানো হয়।

পরে ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ বিষয়টি অবগত হওয়ার পর উপজেলা প্রশাসনের ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে মোবাইল নাম্বার ক্লোন হওয়ার কথা জানিয়ে সবাইকে সতর্ক হওয়ার আহবান জানান।

এ ব্যাপারে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, আমার ব্যক্তিগত মোবাইল নাম্বার ক্লোন করার পর আমার নাম দিয়ে কিছু দুর্বৃত্ত ইউনিয়ন পরিষদের সচিব, বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানের কাছ থেকে টাকা দাবী করছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার নাম ব্যবহার করে কেউ টাকা দাবী করলে আইনশৃংখলা বাহিনীকে অবহিত করার জন্য তিনি অনুরোধ করেন।

তিনি আরো বলেন, এ ব্যাপারটি ইতোমধ্যে উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি জিডি করা হয়েছে বলে জানান তিনি।