এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় গায়ে ফুটবল লাগায় ফুটবল ও গোলবার কেটে দিয়েছেন বিএমচর উচ্চ বিদ্যালয়ের সভাপতি আজিজুর রহিম। এ ঘটনা নিয়ে এলাকায় মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নের বিএমচর উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ ঘটনা ঘটে।

জানা যায়, সকালে ১০টার দিকে স্থানীয় কিছু স্কুল ছাত্র মাঠে ফুটবল খেলছিল। এ সময় মাঠের মাঝখান দিয়ে হেঁটে স্কুলে যাচ্ছিলেন স্কুল সভাপতি আজিজুর রহিম। খেলার এক পর্যায়ে ফুটবল আজিজুর রহিমের গায়ে লাগে। এতে তিনি সামান্য ব্যাথা পান। এ ঘটনার পর তিনি ক্ষিপ্ত হয়ে ফুটবল ও মাঠের দুই পাশের দুই গোলবার দা দিয়ে কেটে উপড়ে ফেলেন। পরে খেলোয়াড়দের মাঠ থেকে তাড়িয়ে দেন তিনি।

বিএমচর ইউনিয়নের চেয়ারম্যান ও বিএমচর উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম বলেন, ফুটবল ও গোলবার কেটে তিনি অন্যায় করেছেন। একজন সভাপতি হিসেবে তিনি এ ধরনের গর্হিত কাজ করতে পারেননা। এ বিষয়ে সভাপতি আজিজুর রহিম বলেন, লকডাউনে স্বাস্থ্যবিধি না মেনে স্থানীয় কিছু যুবক ফুটবল খেলছিলেন। এ সময় স্কুলে যাওয়ার পথে ফুটবল গায়ে লাগলে আমি আহত হই। পরে গোলবার ও ফুটবল দা দিযে কেটে দিই।

খেলতে আসা কয়েকজন যুবক নাম না প্রকাশ না করার শর্তে বলেন, লকডাউনের কারণে এলাকায় ঘোরাঘুরি না করে ফুটবল খেলছিলাম। গায়ে ফুটবল লাগায় বল ও গোলবার দা দিয়ে কেটে দিয়েছেন স্কুল সভাপতি। আমরা ওনার এ ধরণের গর্হিত কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।