এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া:
মহাসড়কে যানবাহন চলাচলের সময় ওভারটেকিং করতে গিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা লেগে প্রাইভেট কারের চালক ও দুইযাত্রীসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (২৯ জুন) সকাল ৭টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী নতুন মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পরপরই আহত তিনজনকে প্রথমে মালুমঘাট খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন, ঢাকার ধামরাই উপজেলার ইসলামপুর এলাকার ইউনুস খানের ছেলে মনোয়ার হোসেন রিপন (৪৭), একই এলাকার ইউনুস আলীর ছেলে মো. ফারুক (৪৫) ও মাওলানা শহীদ উল্লাহর ছেলে প্রাইভেট কার চালক রেজাউল করিম (৩৫)।

প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, মঙ্গলবার সকালে ঢাকা থেকে কক্সবাজার অভিমুখি একটি প্রাইভেট কার মহাসড়কের খুটাখালী এলাকায় সড়কের উপর দাঁড়িয়ে থাকা ট্রাককে ওভারটেক করতে গিয়ে পেছনে ধাক্কা দেয়। এ সময় কার গাড়িটি কার গাড়িটি দুমড়েমুচড়ে গিয়ে ট্রাকের একপাশে ঢুকে য়ায়। দূর্ঘটনায় কার গাড়ির চালক ও দুইযাত্রীসহ তিনজন গুরুতর আহত হয়।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. সাফায়েত হোসেন বলেন, দূর্ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করা হয়।