কফিল উদ্দিন, রামু:

রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের বেংডেপা নামক জায়গা থেকে দুইজনকে অপহরনের ঘটনা ঘটেছে।

জানা যায়, জোয়ারিয়ানালা ইউনিয়নের রহমান কালা সোনা (৪৫) ও মোহাম্মদ আরিফ (২১) নামের দুই ব্যক্তি একই ইউনিয়নের বেংডেপা বদোহলা নামক স্থানে পানের বরজ ও গরু পাহারা দিতে গেলে বৃহস্পতিবার সকাল আনুমানিক ১১ ঘটিকার সময় তাদের অপহরণ করে নিয়ে যায় একদল অস্ত্রধারী সন্ত্রাসী।

এদিকে অপহরণের সংবাদ পেয়ে রামু উপজেলা নির্বাহী অফিসার  প্রণয় চাকমার নেতৃত্বে জোয়ারিয়ানালা রেন্জ ও রামু থানা পুলিশের সহযোগিতায় অভিযান পরিচালনা করে দীর্ঘ ৫ ঘন্টা অভিযান চালিয়ে  ড্রোন ব্যবহার করে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করতে সক্ষম হয় রামু উপজেলা প্রশাসন।

রামু উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবু প্রণয় চাকমা জানান,আমরা অপহরনের খবর পেয়ে তাৎক্ষণিক অভিযান শুরু করি এবং দীর্ঘ ৫ ঘন্টা অভিযান চালিয়ে  ড্রোন ব্যবহার করে তাদের উদ্ধার করতে সক্ষম হই কালিরছড়া নামক জায়গা থেকে। এ আধুনিক প্রযুক্তি ব্যবহারের ফলে রামুতে বিভিন্ন ধরনের অপরাধ নির্মুল অনেকটা সহজতর হয়েছে বলে মনে করি।

অভিযান পরিচালনাকালে জোয়ারিয়ানালা রেন্জ অফিসার,রামু সমবায় কর্মকর্তা, বাংলাদেশ স্কাউটস রামু উপজেলা সাধারণ সম্পাদক সুকুমার বড়ুয়া,নিজামুল হক,রামু থানা পুলিশ ও আনসার সদস্যগন অভিযান সঙ্গী হিসাবে ছিলেন।