মোঃ আরাফাত সানী, টেকনাফ:
টেকনাফে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭(বালক) গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০২১ শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৮ মে) সকালে টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন- টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থা সভাপতি পারভেজ চৌধুরী। একাডেমিক সুপারভাইজার নুরুল আফসার, উপজেলা ক্রীড়া সংস্থা সাঃ সম্পাদক জিয়াউর রহমান জিয়া। উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম মুন্না, উপজেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক নুরুল আমিন, সাবরাং ইউপি মেম্বার ছিদ্দিক সহ ক্রীড়া প্রেমী ব্যক্তিরা।

খেলায় সাবরাং ইউপি ফুটবল টিমকে ১ গোলে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেছে টেকনাফ পৌরসভা ফুটবল টিম। একমাত্র গোলটি করেন পৌরসভা টিমের খেলোয়াড় নকিব। রেফারি দায়িত্ব ছিলেন আলী আকবর, ইসমাইল ও বেলাল।

অন্য ম্যাচে টুর্নামেন্টের ১ম রাউন্ডের দ্বিতীয় খেলায় সেন্টমার্টিন ইউনিয়ন ফুটবল টিম অংশ না নেওয়ায় হোয়াইক্যং ইউনিয়ন ফুটবল টিমকে ২ গোলে বিজয়ী ঘোষণা করা হয়। টুর্নামেন্টের ১ম রাউন্ডের তৃতীয় খেলা সকাল বাহার ছড়া ইউনিয়ন ফুটবল টিম অংশ না নেওয়ায় হ্নীলা ইউনিয়ন ফুটবল টিমকে ২ গোলে বিজয়ী করা হয়েছে। সদর ইউনিয়ন ফুটবল টিম লটারির মাধ্যমে ১ম রাউন্ড না খেলে সেমিফাইনাল আগেই নিশ্চিত করেছে। আগামীকাল শনিবার ২৯ মে সকাল সাড়ে আটটায় ১ম সেমিফাইনালে মুখোমুখি হবে টেকনাফ সদর ইউনিয়ন ফুটবল টিম বনাম হোয়াইক্যং ইউনিয়ন ফুটবল টিম। ২য় সেমিফাইনাল সাড়ে নয়টায় মুখোমুখি হবে টেকনাফ পৌরসভা ফুটবল টিম বনাম হ্নীলা ইউনিয়ন ফুটবল টিম।