প্রেস বিজ্ঞপ্তি:  মহান মুক্তিযুদ্ধের চেতনা পুনরায় উদ্ধার করে সমৃদ্ধ একটি বাংলাদেশ গড়ার স্বপ্নে জাতিকে উজ্জীবিত করার জন্য জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তনের ৪০ তম বার্ষিকীতে কক্সবাজার পৌর আওয়ামীলীগ আয়োজন করে একটি ভার্চুয়াল আলোচনা সভা।

১৭ই মে সন্ধ্যা ৭টায় শুরু হওয়া এই সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সম্মানিত ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি এড. ফরিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক সম্মানিত পৌর মেয়র মুজিবুর রহমান। কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু উজ্জ্বল করের সঞ্চালনায় সমগ্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম। এই সভায় বক্তারা ১৯৮১ সালের কঠিন পরিস্থিতির কথা স্মরণ করে তৎকালীন আওয়ামীলীগ সেই দুর্গম পথ পার হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কিভাবে পরবর্তীতে দেশের প্রধান এবং শক্তিশালী রাজনৈতিক দলে পরিণত হয় তার বর্ণনা দেন।

এই সভায় কক্সবাজার পৌর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা শুভেচ্ছা বক্তব্য রাখেন। পরিশেষে আলোচনা সভার সভাপতি নজিবুল ইসলামের কবিতা পাঠ ও সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের ইতি টানা হয়।