মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

র‍্যাব-১৫ এক অভিযান চালিয়ে টেকনাফের হোয়াইক্ষ্যং ইউনিয়নের দক্ষিণ নাছরপাড়া থাইংখালী স্টেশনের দক্ষিণে জসিম উদ্দিনের দোকানের সামনে হতে ১৯ ক্যান বিয়ার ও ১০ বোতল বিদেশি মদ সহ আয়াজ উদ্দিন নামক এক মাদককারবারীকে গ্রেপ্তার করেছে। শনিবার ১৫ মে রাত সাড়ে ১১ টার দিকে এ অভিযান চালানো হয়।

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার এবং সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেসন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

উল্লিখিত মাদকদ্রব্য বেচা-কেনার খবর পেয়ে র‍্যাব-১৫ এর একটি অভিযানিক টিম উক্ত স্থানে গেলে মাদককারবারী র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালাতে চেষ্টা করে। এসময় র‍্যাব সদস্যরা মাদককারবারীকে আটক করে। পরে তার কাছে থাকা পলিথেনের বস্তা তল্লাশী করে ১৯ ক্যান বিয়ার ও ১০ বোতল বিদেশি মদ উদ্ধার করে।

ধৃত মাদককারবারী হলো-টেকনাফের হোয়াইক্ষ্যং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম মহেশখালীয়া পাড়ার মৃত আবুল হোসেনের পুত্র। ধৃত আসামীকে উদ্ধারকৃত মাদকদ্রব্য সহ টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে চালান দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে টেকনাফ মডেল থানা পুলিশ সুত্রে জানা গেছে।

আাসামী আয়াজ উদ্দিন দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য এনে দেশের বিভিন্ন স্থানে বেচা-কেনা করত বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।