এম.জিয়াবুল হক,চকরিয়া:

চকরিয়া উপজেলা ও পৌরসভা এলাকার বিভিন্ন অচ্ছ্বল ও হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে অচ্ছ্বল ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং অচ্ছ্বল হতদরিদ্র পরিবার সদস্যরা উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, পবিত্র ঈদুল ফিতর এবং করোনা সংক্রমন উপলক্ষ্যে ইতোমধ্যে উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার কর্মহীন হতদরিদ্র মানুষের জন্য জেলা প্রশাসনের মাধ্যমে বিশেষ উপহার পাঠিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসব উপহার সম্প্রতি সময়ে উপজেলা প্রশাসনের সমন্বয় সভার মাধ্যমে প্রতিটি ইউনিয়ন পরিষদে বিভাজন তথা বন্টন করে জনগনের মাঝে বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, চকরিয়া উপজেলা পরিষদে সরকারি তরফে যেসব বরাদ্দ পাওয়া যায়, তা উপজেলা প্রশাসনের মাধ্যমে বিভাজন করে প্রতিটি ইউনিয়ন পরিষদে পাঠিয়ে দেওয়া হয়। একইভাবে এবারের ঈদেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ বরাদ্দ হিসেবে প্রাপ্ত ঈদ উপহার হিসেবে প্রতিটি পরিবারকে ৪৫০ টাকা করে বিতরণ করেছে প্রত্যেক ইউনিয়ন পরিষদ এবং পৌরসভা থেকে।

সর্বশেষ বুধবার অবশিষ্ঠ থাকা কিছু পরিমাণ উপহার সামগ্রী উপজেলা ও পৌরসভা এলাকার বিভিন্ন অচ্ছ্বল ও হতদরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।