মোঃ জয়নাল আবেদীন টুক্কু:
নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেধাবী ছাত্র শাহজাহানের উন্নত চিকিৎসার জন্য অর্থ সহায়তা দিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ।
সোমবার (১০মে) বিকালে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহর পক্ষে শাহজাহানের পরিবারকে নগদ ৫০ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ বিন্দু,সাধারণ সম্পাদক রেজাউল করিম। এ সময় ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ সোহেল রানা,সাধারণ সম্পাদক ওসমান গণি,সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাকঁন বড়ুয়া,ছাত্রলীগ নেতা শেখ সাহাব উদ্দিনসহ অনেকে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য-ঘুমধুম ৬নং ওয়ার্ড অালী হোছনের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান বেশ কিছুদিন ধরে ব্রেইন ইনফেকশনে স্ট্রোক করে কক্সবাজার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। শাহজাহানের পরিবারের পক্ষে ছেলের ব্যয়বহুল চিকিৎসা খরচ চালানো দুঃসাধ্য হয়ে পড়ার বিষয়টি উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহর নজরে আসার সাথে সাথে শাহজাহানের চিকিৎসা বাবদ নগদ ৫০ হাজার টাকা প্রদান করেন তিনি। এ ছাড়াও প্রয়োজনে অারো সহযোগিতার অাশ্বাস দিয়ে তিনি বলেন, সকলের উচিত সাধ্যমত মেধাবী ছাত্র শাহজাহানের পাশে দাড়ানো। প্রত্যেকের সহযোগিতা ও মহান আল্লাহ রহমতে বাঁচতে পরে একটি তাজা প্রাণ। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকগণ জানিয়েছেন, শাহজাহান ভাইরাস ও ব্যক্টেরিয়া দ্বারা ব্রেন ইনফেকশন অাক্রান্ত হওয়ার কারণে অজ্ঞান হয়ে যায়। তবে তিনি উন্নত চিকিৎসা পেলে তার জ্ঞান ফিরে আসবে ও সবকিছু অাগের মত স্বাভাবিক হয়ে যাবে। এ অর্থ সহায়তা পেয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলার জনপ্রিয় চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করেন শাহজাহানের পরিবার।