আলাউদ্দিন, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় মধূমতি সল্ট ইন্ডাষ্ট্রিজের লবণ বোঝাই কাভার্ডভ্যানে করে পাচারের সময় ২৮ হাজার ইয়াবাসহ চালক ইমতিয়াজ (২৮)কে আটক করেছে পুলিশ।

২৬ এপ্রিল ( সোমবার) ভোর রাতের দিকে লোহাগাড়া থানার এস আই গোলাম কিবরিয়া নেতৃত্বে একটি পুলিশি টিম উপজেলার চুনতি চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে অভিযান চালিয়ে চালানটি আটক করে।

আটককৃত কাভার্ডভ্যান চালক ইমতিয়াজ (২৮) কক্সবাজার জেলার টেকনাফের হ্নীলার রঙিখালী ইউনুছের পুত্র । মাদক বহন ও পাচারের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করে পুলিশ।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকের হোসেন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কক্সবাজারের টেকনাফ থেকে একটি লবণ বোঝাই কাভার্ডভ্যান ইয়াবা নিয়ে ঢাকায় যাচ্ছে।খবর পেয়ে আমরা চেক পোস্ট বসিয়ে কাভার্ডভ্যানটি তল্লাশি চালাই। এসময় কাভার্ডভ্যানটির সিটের নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২৮ হাজার পিচ ইয়াবা উদ্ধার করি। চালককে জিজ্ঞেসাবাদ করলে তিনি ইয়াবা বহনের কথা স্বীকার করেন।

তিনি আরো বলেন, আটককৃত ইমতিয়াজের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আজ সকালে আদালতে পাঠানো হয়েছে।

তবে আটক কাভার্ডভ্যান চালক ইমতিয়াজ বলেন, টেকনাফের ফাহিম ও নুর মোহাম্মদ ইয়াবাগুলো ৫০ হাজার টাকার বিনিময়ে ঢাকায় পৌঁছে দিতে বলেন আমাকে।