আবুল কালাম, চট্টগ্রাম:
চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়ায় একটি সিএনজির পেছনে ইঞ্জিন বক্সে চোলাই মদসহ গাড়ি রেখে চালক উধাও হওয়ার ঘটনা ঘটে।

রোববার (২৫ এপ্রিল) সকাল ৯টার দিকে রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের গোচরা চৌমুহনী বাজারে কাপ্তাই সড়কের পাশে মদসহ গাড়িটি দেখে স্থানীয় জনতা। এসময় সিএনজি পেছনের ইঞ্জিন থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয় কিছু জনতা,পরে গাড়িটি পাশে গেলে দেখতে পাই পেছনে ইঞ্জিন বক্সে ৩৫ লিটার চোলাইমদ । তবে স্থানীয় জনতা সিএনজি চালককে খোঁজ নিলে চালককে পাইনি।

পরে গোচরা চৌমুহনী ব্যবসায়ী সমিতিকে বিষয়টি জানানো হলে সমিতির সাধারণ সম্পাদক মুহাম্মদ নজরুল ইসলাম বিষয়টি রাঙ্গুনিয়া থানাকে জানায়।রাঙ্গুনিয়া থানার এসআই বিল্লাহ হোসেন ঘটনাস্থলে এসে চোলাইমদ ভর্তি সিএনজি অটোরিকশাটি (চট্টগ্রাম-থ ১২-২৫৫১) কাপ্তাই সড়কের পাশে দেখতে পাই। পরে গাড়ি ও চোলাই মদ থানায় নিয়ে যাওয়া হয়।

গোচরা বাজারে স্থানীয় দোকানদার জানায়-একটি লোক লম্বা করে,তার গাড়িটি হঠাৎ বন্ধ হয়ে গেলে কোন ভাবে গাড়িটি আর স্টার্ট নিতে পারছে না। একটু পরে গাড়ি থেকে ধোঁয়া বের হতে থাকে।পরে আশেপাশের লোকজন জড়ো হতে থাকলে এই সুযোগে চালক পালিয়ে যায়।

এ বিষয়ে রাঙ্গুনিয়া থানার (ওসি) মাহাবুব মিল্কি জানায় এই ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে অজ্ঞাতনামা ওই চালককে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।