বার্তা পরিবেশক :
চকরিয়া পৌর বিএনপির ৭নং ওয়ার্ড কমিটির সিনিয়র সহ-সভাপতি, পৌর বিএনপির সাবেক ধর্মবিষয়ক সম্পাদক ও পালাকাটা খন্দকার পাড়া জামে মসজিদের পেশ ইমাম মৌলভী মোবাশে^র আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম ‘স্থায়ী কমিটি’র সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ।

তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

চকরিয়ার পালাকাটা খন্দকারপাড়া নিবাসী মৌলভী মোবাশে^র আহমদ আজ শুক্রবার (২৩ এপ্রিল) ভোর ৪টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

ভারতের মেঘালয় রাজ্যের শিলং শহর থেকে পাঠানো এক বিবৃতিতে সালাহউদ্দিন আহমদ বলেন, মোবাশে^র আহমদ ছিলেন জাতীয়তাবাদী আন্দোলনের একজন একনিষ্ট কর্মী। তিনি জীবনের ২৫টি বছর সক্রিয় ভাবে বিএনপির সাথে জড়িত থেকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জাতীয়তাবাদী আদর্শের রাজনীতিকে এগিয়ে নিয়ে গেছেন।

তিনি বলেন, মোবাশে^র আহমদ রাজনৈতিক কারণে প্রতিহিংসার শিকার হয়ে অসংখ্য গায়েবী মামলার আসামি হয়েছিলেন। বর্তমান আওয়ামী সরকারের আমলে এই বিএনপি নেতাকে বছরে বহুদিন মামলায় হাজিরা দিতে আদালতের বারান্দায় ঘুরতে হয়েছে।

কক্সবাজারের কৃতিসন্তান, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের বারবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য সালাহউদ্দিন আহমদ মনে করেন, মৌলভী মোবাশে^র আহমদের মৃত্যুতে বিএনপি ও জাতীয়তাবাদী আন্দোলন একজন আদর্শিক ও একনিষ্ট কর্মীকে হারিয়েছেন।

তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি প্রার্থনা করেন, মহান আল্লাহ যেন তাঁর এই বান্দার জীবনের ভুল-ক্রুটি ক্ষমা করে জান্নাতের মেহমান বানিয়ে নেন।