নীতিশ বড়ুয়া:

করোনা ভাইরাস পরিস্থিতিতে কক্সবাজার সদর উপজেলায় কর্মহীন পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) কক্সবাজার সদর উপজেলা প্রশাসন আয়োজিত উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে
তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, বৈশ্বিক মহামারি ও মরনব্যাধি করোনা ভাইরাসে বিশ্ব আজ বিপর্যস্ত। আমেরিকা-ইউরোপসহ বিশ্বের উন্নত রাষ্ট্রগুলো করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছে। কোন হাসপাতালে এখন রোগীদের জন্য সিট নেই। করোনা ভাইরাসের জন্য যে টিকা প্রদান করা হচ্ছে সেটি শুধুমাত্র রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। এ রোগের এখনও কোন ঔষধ আবিস্কার হয়নাই। বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বৃদ্ধি পাচ্ছে। এর থেকে নিজেকে ও নিজের পরিবারের সদস্যদের বাঁচাতে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলে সকলকে মাস্ক ব্যবহার করতে হবে। এমপি কমল বলেন, করোনার এই পরিস্থিতিতে অতীতের মতো শেখ হাসিনার সরকার কর্মহীন মানুষের পাশে আছে। পর্যায়ক্রমে সকলকে উপহার সামগ্রী প্রদান করা হবে।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কায়ছারুল হক জুয়েল, ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া। সদর উপজেলার নির্বাহী অফিসার সুরাইয়া আক্তার সুইটির সভাপতিত্বে উপহার বিতরণপূর্ব আলোচনা সভায় ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান চৌধুরী, উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন অতিথিরা।