আলাউদ্দিন, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

পবিত্র মাহে রমজানে বৈশ্বিক করোনা মহামারিতে লোহাগাড়া বটতলী মোটর স্টেশনে অবস্থানরত দারোয়ান, দিনমুজুর ও সুবিধা বঞ্চিত মানুষদের খোঁজে খোঁজে সেহেরী দিচ্ছেন লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি এ,কে,এম আসিফুর রহমান চৌধুরী।

শুক্রবার ( ১৬ এপ্রিল )তৃতীয় রমজানের রাতে সেহেরি বিতরণ করার মাধ্যমে এ কার্যক্রম শুরু করেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম আসিফুর রহমান চৌধুরী জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় আমি নিজে আগ্রহী হয়ে ব্যক্তিগত উদ্যোগে সাধারণ খেটে-খাওয়া, অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে আসছি।

তিনি আরো বলেন, লকডাউনের কারনে স্টেশনে হোটেল রেষ্টুরেন্ট বন্ধ থাকায় রোজা শুরু হলেও সেহেরি করতে কষ্ট হচ্ছে এসব মানুষদের । তাই আমি এই উদ্যোগ গ্রহণ করলাম। এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

সেহেরী বিতরণের সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ জেলা ছাত্রলীগের তথ্য প্রযুক্তি বিষয়ক উপ সম্পাদক তারেক চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিজভী ওয়াহিদ, নাইমুল ইসলাম মুরাদ,আসলাম আহমেদ,আহসান উল্লাহ ওয়াহিদ, তারেকুল ইসলাম, রাশু রাশেদ, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ বোরহান সোবহান, রাশেদ, সাংগঠনিক সম্পাদক আশরাফুল হক হিরু, উপ গণ শিক্ষা বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন জিদান প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা আরফাত হোসেন, আবরার অভি, গিয়াস, জাহেদ, ফয়সাল, আতিক, রিহাত,জহির, সাজ্জাদ আরেফিন শুভ।