আলাউদ্দিন, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়ায় দিনে- দুপুরে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে আরফাত উল্লাহ (২০) নামের এক পুটিবিলার এম চর হাটের বিকাশের এজেন্ট ছিনতাইয়ের শিকার হয়েছে।

১১ এপ্রিল ( রবিবার) দুপুরে বটতলী মোটর স্টেশনের সিকদার টাওয়ারের সামনে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। ছিনতাইয়ের গোটা ঘটনার ছবি ধরা পড়েছে সিসিটিভিতে।

ঘটনার ৩ ঘন্টা পর পর সিসিটিভি ফুটেজ দেখে পুলিশ শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে । এরা বয়সে সবাই কিশোর।

গ্রেফতারের বিষয়টি রাত সাড়ে ৯ টার দিকে নিশ্চিত করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু।

আরফাত উল্লাহ জনান, সকাল ১১ টার দিকে বাড়ি থেকে ব্যাংকের লেনদেনের উদ্দেশ্যে বটতলী আসি। এসময় আমার ব্যাগে ৪ লাখ ২০ হাজার টাকার চেক আর একটি এটিএম কার্ড ছিল।

দুপুর দেড়টার দিকে মাস্ক পড়া ৮/১০ জনের একটি ছিনতাইকারীর দল গতিরোধ করে আমাকে ধরে নিযে যায়।

এসময় তাদের একজনের হাতে হক স্টিক ও মরিচের গুড়া ছিল৷ আমি প্রতিবাদ ও চিৎকার দিলে চোখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় ওই দলটি।

ঘটনার পর পর সেখানে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের নেতৃত্বে একটি টিম ও লোহাগাড়া বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মিজানুর রহমান মিজান ও সদস্য মামুন অর রশিদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই রিপোর্ট লিখা পযর্ন্ত (রাত সাড়ে ৯ টা) বাকি ছিনতাইকারীদের ধরতে অভিযান চলমান রয়েছে বলে জানিয়েছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।