আলমগীর মানিক,রাঙামাটি :

রাঙামাটি জেলা রাজস্থলী উপজেলায় নির্মানাধীন সীমান্ত সড়ক থেকে সোহেল (৩২) নামের এক নির্মাণ শ্রমিকের লাশ উদ্বার করেছে রাজস্থলী থানা পুলিশ। নিহত শ্রমিক উক্ত সড়ক নির্মাণ কাজের একজন শ্রমিক ছিলো বলে জানাগেছে।স্থানীয় ও পুলিশ সুত্রে জানাগেছে দীর্ঘদিন ধরে রাজস্থলী উপজেলা হতে দুর্গম ফারুয়া হয়ে সীমান্ত সড়কের কাজ চলছে। ওই সড়কের কাজ করতে গিয়ে ভারী যানবাহনের সাথে জোরে ধাক্কা লেগে ঘটনাস্থলেই সোহেলের মৃত্যু হয়। বৃহস্পতিবার (৮ এপ্রিল ২০২১) সকালে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।
রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়রা একজন শ্রমিকের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে সাথে সাথে আমি ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ো লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি।
প্রাথমিক তদন্তে ধারনা করা হচ্ছে কোন ভারী যানবাহনের সাথে ধাক্কা খেয়ে মাথার খুলি বের হয়ে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগেছে। নিহত সোহেল নোয়াখালী জেলার উত্তর লামসি গ্রামের কবিরহাট থানার বাসিন্দা মৃত জর্জ মিয়ার ছেলে। নিহত সোহেল সীমান্ত সড়কের ঠিকাদার আলমগীরের অধীনে কাজ করছে বলে জানাগেছে।
পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে বলে রাজস্থলী থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মফজল আহমদ খান জানিয়েছেন। ময়না তদন্ত শেষে নিহতের অভিভাবক আসলে তাদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হবে।