এম.মনছুর আলম, চকরিয়া :
“মাস্ক পরি, সামাজিক দুরত্ব বজায় রাখি” এ শ্লোগানকে সামনে রেখে চকরিয়া থানার অধিনস্থ মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের আয়োজনে করোনা সংক্রমণ রোধে ও সচেতনতার লক্ষে মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৬এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বিএমচর ইউনিয়নস্থ বিভিন্ন স্টেশনে, মাস্কবিহীন পথচারী ও বিভিন্ন পরিবহণ যাত্রী এবং চালকদের মাঝে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এস আই) হাসান মাহমুদের নেতৃত্বে পুলিশ সদস্যরা এই মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এস আই) সুজা উদদৌলা, উপ-সহকারী পরিদর্শক (এএসই) নাছির উদ্দিন, এএসআই শামসুল আলম প্রমুখ।

মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (এস আই) মো.হাসান মাহমুদ বলেন, মহামারি করোনা সংক্রমণ পরিস্থিতি দ্বিতীয় ঢেউয়ে দিন দিন বৃদ্ধি পাচ্ছে সংক্রমণের প্রকোপ। করোনা সংক্রমণের হার রোধকল্পে ও জনসাধারণ মাঝে সচেতনতা বাড়াতে
মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের পক্ষথেকে পথচারী ব্যাক্তি, চালক ও পরিবহণ যাত্রীকে মাস্ক বিতরণ উদ্যোগ নেয়া হয়। সেই প্রেক্ষিতে সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন ব্যাক্তিকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে সচেতনতা সৃষ্টিতে বিভিন্ন পয়েন্টে প্রচারণা চালানো হয়। বৈশ্বিক মহামারি করোনা প্রাদুর্ভাব ঠেকাতে শুধু প্রয়োজন সচেতনতা। তাই করোনা সংক্রমন রোধ থেকে বাঁচতে নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুরক্ষা রাখুন।