এম.মনছুর আলম, চকরিয়া :
চকরিয়ায় ইজিবাইক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো.পারভেজ (৩০) নামে এক মোটর সাইকেল আরোহী যুবক নিহত হয়েছে।
সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার বরইতলী-মগনামা সড়কের বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত পারভেজ বরইতলী ইউনিয়নের রসুলাবাদ এলাকার বাসিন্দা বলে স্থানীয়রা জানায়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকালে সাড়ে ৪টার দিকে চকরিয়া উপজেলার বরইতলী-মগনামা সড়কের নতুন রাস্তার মাথা এলাকায় পেকুয়াগামী একটি ইজিবাইক (টমটম) গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।
এসময় মোটরসাইকেল আরোহী পারভেজ টমটম গাড়ির নিচে আটকা পড়েন। স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে উদ্ধার করতে গেলে উদ্ধার করার পূর্বেই তিনি ঘটনাস্থলে প্রাণ হারায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। খবর পেয়ে হারবাং পুলিশ ফাঁড়ি ঘটনাস্থল থেকে নিহত মোটরসাইকেল আরোহী মরদেহ উদ্ধার করেন।
উপজেলার হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মাহতাবুর রহমান বলেন, বরইতলী নতুন রাস্তার মাথায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের লোকজন আসলে তাদের আইনানুগ প্রক্রিয়ার মাধ্যমে দুর্ঘটনায় নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।