প্রেস বিজ্ঞপ্তি :

উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন উখিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কাউসার জাহান নিগার। চেয়ারম্যান পদের নির্বাচনের জন্য আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন চাইবেন উখিয়ার অন্যতম বৃহৎ আওয়ামীলীগ পরিবারের এই নেত্রী।

কাউসার জাহান নিগার বলেছেন, উখিয়ার রাজাপালং ইউনিয়নের মানুষ দীর্ঘদিন ধরে ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। বঙ্গবন্ধুর কন্যার সরকার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য যেসব উন্নয়ন কর্মকান্ড করছে, তা সঠিক ও সুসম বণ্টন হচ্ছেনা। সাধারন মানুষকে বঞ্চিত করে একটি বিশেষ শ্রেনী সরকারের উন্নয়ন কর্মকান্ড নিজেদের মধ্যে ভাগবাটোয়ারা করছে। এতে করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে।

কাউসার জাহান আরো বলেন, রাজাপালং এর বঞ্চিত মানুষ এইবার নেতৃত্বের পরিবর্তন চাচ্ছেন। তাই রাজাপালং ইউনিয়নের সাধারন মানুষের প্রাপ্য অধিকার ফিরিয়ে দিতে ও সরকারের উন্নয়ন কর্মকান্ড মানুষের ঘরে ঘরে পৌছেদিতে তিনি এইবার চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন।

তিনি আরো বলেন, সরকার নারীর ক্ষমতায়ানকে অগ্রাধিকার দিলেও কক্সবাজারের ৭১ ইউনিয়নের কোথাও নারীর নেতৃত্ব নেই। নারী জাগরনে সরকারের উদ্যোগকে সামনে এগিয়ে নিতে জেলার প্রথম নারী হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে তিনি নৌকার মনোনয়ন পাবেন বলে আশা করছেন। এই জন্য তিনি সকলের সহযোগীতা ও দোআ কামনা করেছেন।

কাউসার জাহান উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হামিদুল হক চৌধুরীর স্ত্রী। তিনি রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি উখিয়া উপজেলা নারীর জাগরনের প্রধান ভূমিকা পালন করে আসছেন।