সংবাদদাতা
মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদে আবার প্রার্থী হচ্ছেন সাবেক মহিলা মেম্বার রশিদা বেগম।
তিনি আনুষ্ঠানিকভাবে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। এর অংশ হিসেবে বহুদিন ধরে তিনি নির্বাচনের প্রস্তুতিমূলক কর্মকান্ড চালিয়ে আসছেন।

রশিদা বেগম হোয়ানক ইউনিয় পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব সাহেব মিয়া চৌধুরীর সুযোগ্য পুত্রবধূ। রশিদা বেগম বর্তমানে হোয়ানক ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি এবং ইউনিয়ন আওয়ামী লীগেক দুইবার মহিলা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি উপজেলা নারী উন্নয়ন ফোরামের সাবেক সহ-সভাপতি এবং ২০১৬ সালের উপজেলা পর্যায়ে সেরা জননী পদকে ভূষিত হন।

রশিদা বেগম দীর্ঘদিন ধরে সমাজ সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। এর অংশ হিসেবে ২০১১সালের নির্বাচনে তিনি বিপুল ভোটের ব্যবধানে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার নির্বাচিত হয়েছিলেন। মেম্বার নির্বাচিত হয়ে তিনি এলাকায় নানা উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। মেম্বার পদ থেকে বিদায় নেয়ার পরও বর্তমান সময় পর্যন্ত গরীব ও দুস্থদের অর্থ সহায়তাসহ নানাভাবে সমাজসেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।