সিবিএন ডেস্ক:
ঘরের মাঠে স্পেৎসিয়ার বিপক্ষে জ্বলে উঠেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সঙ্গে জালের দেখা পেয়েছেন দুই সতীর্থ আলভারো মোরাতা ও ফেদেরিকো চিয়েসা। তিন সতীর্থের দিনে সহজ জয় তুলে নিয়েছে জুভেন্টাস।

গতকাল মঙ্গলবার রাতে সেরি আ-তে স্পেৎসিয়ার বিপক্ষে ৩-০ গোলে জিতেছে জুভেন্টাস। এর আগে গত ম্যাচে হেরেছিল লিগের বর্তমান চ্যাম্পিয়ানরা। এবার নিজেদের মাঠে জয় ফিরেছে তুরিনের ক্লাবটি। এর আগে গত নভেম্বরে লিগে প্রথম লেগে স্পেৎসিয়ার মাঠে ৪-১ গোলে জিতেছিল জুভেন্টাস।

আলিয়াঞ্জ স্টেডিয়ামে গতকাল শুরুর দিকে সুযোগ তৈরি করতে পারেনি জুভেন্টাস। ভালোভাবেই রক্ষণ সামলে খেলে স্পেৎসিয়া। তবে শেষ পর্যন্ত নিজেদের ধরে রাখতে পারেনি অতিথিরা। আক্রমণে ধার বাড়িয়ে ম্যাচের ৬২ মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস।

বাঁ-দিক থেকে বের্নারদেস্কির বাড়ানো বল ডি বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় দলকে এগিয়ে নেন মোরাতা। এরপর লাইন্সম্যান অফসাইডের পতাকা তুললেও ভিএআরে সেটি গোলই হয়।

৭১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন চিয়েসা। তবে এই গোলেও অ্যাসিস্ট ছিল বের্নারদেস্কির। তাঁর বাড়ানো বল প্রতিপক্ষের জালে পাঠিয়ে গোল আদায় করে নেন চিয়েসা।

আর শেষ দিকে জালের দেখা পান ৮৯তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন তিনি। ডান দিক থেকে রদ্রিগো বেন্তানকুরের পাস ধরে ডি-বক্সের সামনে থেকে দারুণ শটে জাল খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

চলতি লিগে ২৪ ম্যাচে ১৪ জয় ও সাত ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে জুভেন্টাস। ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান। ৪ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়তে আছে এসি মিলান।