সিবিএন ডেস্ক:
রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা পরিষদে ঢুকে এক ইউনিয়ন পরিষদ সদস্যকে গুলি করে হত্যার ঘটনায় মালায় সাবেক এক উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ ১৮ জনকে আসামি করা হয়েছে।

বাঘাইছড়ি থানার ওসি আনোয়ার হোসেন খান জানান, মামলায় জেএসএস (সন্তু লারমা) দলের ১০ সদস্যের নাম উল্লেখ করার পাশাপাশি আরও আটজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। রূপকারী ইউপি সদস্য বিনয় চাকমা মামলাটি করেছেন।

বুধবার দুপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নূরুন্নবী সরকারের কার্যালয়ে ঢুকে রূপকারী ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য ও জেএসএস (এমএন লারমা) নেতা সমর বিজয় চাকমাকে বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যা করে দুই থেকে তিনজন।

ওসি আনোয়ার বলেন, মামলায় বাঘাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জনসংহতি সমিতির উপজেলা কমিটির সাধারণ সম্পাদক বড় ঋষি চাকমাসহ সংগঠনটির ১০ জনের নাম উল্লেখ করা হয়েছে। তাছাড়া অজ্ঞাত আরও আটজনকে আসামি করা হয়েছে।

ঘটনার পর থেকে উপজেলা পরিষদ এলাকায় থমথমে অবস্থা চলছে। উপজেলায় আইন-শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। নিহত সমর বিজয় চাকমার লাশ খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।