আবুল কাশেম ,কুতুবদিয়া :
সৃজনশীল ও আলোকিত মানুষ গড়ার প্রত্যায়ে অমর একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে কুতুবদিয়া প্রতিভা ক্রীড়া সংঘের উদ্যোগে র্যালী, আলোচনা সভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়। ২১শে ফেব্রুয়ারী রবিবার বিকাল ৪ ঘটিকায় সংগঠনের নিজ কার্যালয়ে শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ হৃদয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অমজাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ শহিদুল ইসলাম।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলী আকবর ডেইল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার ইখতিয়ার উদ্দিন ছিদ্দিকী। প্রধান মেহেমান হিসাবে উপস্থিত ছিলেন বড়ঘোপ ০৪ নং ওয়ার্ড় আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুল আলম, স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোহাম্মদ ইদ্রীস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ইয়াছিনুল করিম, মৌলানা শাহাজাহান, মৌলানা মোঃ কামাল, বড়ঘোপ ইউনিয়ন মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক হাসিনা আক্তার বিউটি, আমির হোসেন,মোঃ ইসহাক ,মোঃ আলম।

অনুষ্ঠানে বক্তারা মহান ভাষা দিবসের চেতনা লালন, সুস্থ সংস্কৃতি বিকাশে বিনোদন, সু-শিক্ষিত জাতি গঠনের উপায় ও সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে কথা বলেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালক হোসাইন শাখাওয়াত বশর খান (সাঁকো) সদস্যদের মধ্য থেকে বক্তব্য রাখেন অর্থ সম্পাদক মাষ্টার সাজ্জাদ ইকবাল ।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রায়হান আহম্মদের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন,সংগঠনের সহ সভাপতি শাহীন মেহেদী তানজিল, সদস্য মোঃজনি, মোঃ রাকিব, মোঃ জিয়া, মোঃ নূর হোসাইন, মোঃ জাহেদ,আয়ুব খান, মোঃমেহেদী,মোঃ সাকিব,মোঃ অভি,মোঃ নকিবসহ এলাকার ক্রীড়াপ্রিয় ছাত্র, যুবক ও কুতুবদিয়া প্রতিভা ক্রীড়া সংঘের সকল সদস্যবৃন্দ।