ঝিনুকমালা খেলাঘরের জাতীয় পতাকা ও উত্তোলনের নিয়মাবলীর প্রচারপত্র বিতরণীতে – হেলালুদ্দীন

বার্তা পরিবেশক :

মহান একুশে ফেবুু্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় শিশু কিশোর সংগঠন ঝিনুকমালা খেলাঘর আসর সঠিক মাপের জাতীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলনের নিয়মাবলী সম্বলিত প্রচারপত্র বিতরণ করেন। জাতীয় পতাকা বিতরণ ও জাতীয় পতাকা উত্তোলনের প্রচারপত্র বিতরণ উদ্বোধন করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ।

তিনি বলেন , শিশুদের দেশপ্রেমিক মানুষ হিসেবে গড়ে উঠতে হবে। তাদের শিশু বয়সে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু, দেশের সঠিক ইতিহাসের বীজ বপন করতে হবে। কারন তারাই আগামিতে সঠিক নেতৃত্ব দিয়ে দেশ উন্নয়নের সারথী হবে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, জাতিসত্বার কবি মুহাম্মদ নুরুল হুদা, জেলা শিল্পকলা একাডেমির সহ সভাপতি জসিম উদ্দিন বকুল, সাধারণ সম্পাদক বিশ^জিত পাল বিশু, জেলা কালচারাল অফিসার সুদীপ্তা চক্রবর্তী। এসময় অতিথিরা জাতীয় পতাকা বিতরণ ও জাতীয় পতাকা উত্তোলনের নিয়মাবলী সম্বলিত প্রচারপত্র বিতরণ কর্মসূচির ভূঁয়সী প্রশংসা করেন এবং এমন উদ্যোগের কারনে সবাই সচেতন হবে। এটি সময়োপযোগী এবং অনুকরণীয় উদ্যোগ বলে অতিথিরা জানান।

১৯ ফেব্রুয়ারি কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে এ উদ্বোধনী উপস্থিত ছিলেন ঝিনুকমালা খেলাঘর আসরের সভাপতি সুবিমল পাল পান্না, সাধারণ সম্পাদক সাংবাদিক দীপক শর্মা দীপু, ঝিনুকমালার প্রতিষ্ঠাতা কর্মকর্তা বিশ^জিত বড়–য়া শরৎসহ ঝিনুকমালা খেলাঘরের একঝাঁক শিশু কিশোর।