সিবিএন ডেস্ক :

কক্সবাজার বেতারের অনিয়মিত শিল্পী,প্রজন্ম ৯৫ এর সদস্য কেংগ্রী রাখাইনের স্ত্রী ও কক্সবাজার বায়তুশ শরফ হাসপাতালের অপারেশন থিয়েটারের (ওটি) সহকারী খিনছেন মে রাখাইন পরলোক গমন করেছেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সন্ধ্যে ৭ টার দিকে চট্টগ্রাম যাওয়ার পথে চকরিয়ায় তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর।

তিনি গত নভেম্বর থেকে কিডনী রোগে ভুগছিলেন। তার অকাল মৃত্যুতে রাখাইন সমাজ,সাংস্কৃতিক অঙ্গন এবং পরিচিত মহলে শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কেংগ্রী রাখাইন জানান,গত নভেম্বর মাসে তার হঠাৎ করে কিডনী রোগ ধরা পড়ে। সেই থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ডায়ালাসিস চলছিল। কাল বুধবারও ডায়ালাইসিসের নির্ধারিত দিন ছিল।

তাই মঙ্গলবার বিকালে চট্টগ্রাম যাওয়ার পথে চকরিয়ায় পৌঁছালে হঠাৎ করে শ্বাসকষ্ট দেখা দেয়। এ সময় দ্রুত স্থানীয় জমজম হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এদিকে কক্সবাজার বেতারের অনিয়মিত শিল্পী কেংগ্রী রাখাইনের এ অকাল মৃত্যুতে গভীরভাবে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার বেতারের আঞ্চলিক পরিচালক মো. আমানুর রহমান খাঁন,উপ- আঞ্চলিক পরিচালক সমীর চন্দ্র বিশ্বাস, সহকারী পরিচালক (অনুষ্ঠান) কাজী মো. নুরুল করিম মো. সুলতান আহম্মদ, বেতারের সংগীত প্রযোজক বশিরুল ইসলাম, কক্সবাজার বেতারের রেডিও অ্যানাউন্সার্স ক্লাবের সভাপতি সাংবাদিক সুনীল বড়ুয়া,সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলামসহ বেতারের সর্বস্থরের শিল্পী কলাকূশলী।