বিশ্বের দীর্ঘতম বালুকাময় সমুদ্র সৈকত ও পর্যটন নগরী কক্সবাজারের আয়না হিসেবে ইতোমধ্যে জেলাবাসী এবং প্রবাসীদের মনে জায়গা করে নিয়েছে ভালবাসার কক্সবাজার নিউজ ডটকম তথা সিবিএন। দীর্ঘ একযুগের পথ পাড়ি দিয়ে ১৪ ফেব্রুয়ারী ১৩ বছরে পদার্পণ করতে যাচ্ছে জেলার সর্বপ্রথম এই অনলাইন নিউজ পোর্টালটি।
অনেক সীমাবদ্ধতার মধ্যেও নিরবচ্ছিন্নভাবে দীর্ঘ একযুগ পথ পাড়ি দেওয়াটাও বেশ কন্টকাকীর্ণ। এর পরও বাধা-বিপত্তি পেরিয়ে পাঠকের আস্থা অর্জন এবং ১৩ বছরে পা দেওয়া কক্সবাজার নিউজ ডটকম এবং এই অনলাইন পোর্টালের প্রিয় সম্পাদক জনাব আকতার চৌধুরী, কলা-কৌশলীসহ সিবিএন পরিবারের সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।
১৩ বছরে পদার্পণের অন্তিম মুহূর্তে জেলার সর্বপ্রথম এই অনলাইন পোর্টালটির প্রতি আমার অনুরোধ থাকবে, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টা এবং দূরদর্শী নেতৃত্বে কক্সবাজারে যেসব অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্ছে, সেসব উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র নিয়মিত জেলার আপামর জনসাধারণ এবং প্রবাসীদের কাছে তুলে ধরবেন।
একইসাথে অতীতের মতো আগামীতেও অনলাইন পোর্টালটি নিরপেক্ষতা বজায় রেখে সংবাদ পরিবেশন করে যাবেন, এই প্রত্যাশা ১৩ বছরে পদার্পণের মাহেন্দ্রক্ষণে। পরিশেষে আবারো শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি সিবিএন পরিবারের সবাইকে।

আলহাজ জাফর আলম (বিএ (অনার্স) এম)
সংসদ সদস্য- কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া)

সদস্য- বন, পরিবেশ ও জলবায়ু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।
সভাপতি- চকরিয়া উপজেলা আওয়ামী লীগ, কক্সবাজার।