ফারুক আহমদ , উখিয়া :
করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির প্রথম দিনেই উখিয়ায় টিকা নিলেন ৩০ জন। রবিবার সকাল সাড়ে ১১ টায় টিকাদান কর্মসূচির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমদ। এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজন ও করোনা ভাইরাস ইউনিটের ফোকাল পার্সন ডাক্তার এহেচান উল্লাহ সিকদার।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রথম দিনেই প্রথম টিকা নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের কর্মচারী সুজন কান্তি ধর।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ বলেন, উপজেলা প্রশাসনের সহযোগিতায় স্বাস্থ্য বিভাগ সারাদেশের ন্যায় আমরা টিকাদান কার্যক্রম শুরু করেছি। তালিকাভুক্ত প্রশাসনিক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা,জনপ্রতিনিধি, স্বাস্থ্যবিভাগ সংশ্লিষ্ট কর্মকর্তা/কর্মচারীবৃন্দ, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাবৃন্দ, জেলার বিভিন্ন পেশাজীবি শ্রেণী, মিডিয়ার ব্যক্তিগণসহ গণ্যমান্য ব্যক্তিগণকে কোভিড- নাইনটি টিকা প্রদান হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রন্জন বড়ুয়া রাজন বলেন, প্রথম দফায় ২ হাজার ৫ শত ডোজ টিকা পেয়েছি । পরবর্তীতে আরো টিকা পাবো। সুরক্ষা অ্যাপসের মাধ্যমে সবাইকে আবেদন করার জন্য আহবান জানানো হয়।
টিকাদান অনুষ্ঠানে ভ্যাকসিনেশন টিমে নিয়োজিত সিনিয়র স্টাফ নার্স , এবং সেচ্ছাসেবক হিসেবে উপস্থিত ছিলেন সহযোগী সংস্থার বিভিন্ন স্থরের স্বাস্থ্য কর্মীগণ এবং হাসপাতালে কর্মরত অন্যান্য কর্মকর্তা / কর্মচারীবৃন্দ এবং সহযোগী সংস্থা এর সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লখ্য, উপজেলার অগ্রাধিকারভূক্ত উদ্দিষ্ট জনগোষ্ঠীর প্রতি আহবান জানানো হচ্ছে, সুরক্ষা ওয়েব (Surrokkha.gov.bd) থেকে রেজিস্ট্রেশন করে দ্রুত টিকা গ্রহণ করে নিজে ও নিজের পরিবারকে সুস্থ্য রাখার গুরু দায়িত্ব পালন করুন।