ফারুক আহমদ , উখিয়া :

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহাদাত হোসেন ( স্বাস্থ্য ও অর্থনীতি ইউনিট) বলেছেন সহিংসতার শিকার নারীদের স্বাস্থ্য সেবা, চিকিৎসা প্রদান ও শিশুর সুরক্ষায় অধিকতর গুরুত্ব দিতে হবে
গত মঙ্গলবার উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রঞ্জন বড়ুয়া রাজনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাঃ হাসান শাহরিয়ার কবীর।
সভায় উপস্থিত ছিলেন, উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মহি উদ্দিন মহিন, মেডিকেল অফিসার, হাসপাতালে কর্মরত সকল সরকারি-বেসরকারি কর্মকর্তা/কর্মচারীবৃন্দ। ‍
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হাসপাতালে কর্মরত চিকিৎসকদের সমন্বয়ে হাসপাতালের আগত জেন্ডার বেইজড ভাইলোন্স রোগীদের চিকিৎসা সেবা প্রদানে অধিকতর গুরত্বপ্রদানসহ এ বিষয়ে প্রণীত বিভিন্ন চিকিৎসা বিষয়ক প্রটোকল সর্ম্পকে অবহিত করেন।
এদিকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহাদাত হোসেন হাসপাতালের জেনারেল ওয়ার্ডে ভর্তিকৃত শিশু রোগীদের সাথে কথা বলেন এবং শীতকালীন পোশাক বিতরণ করেন। এ সময় বিভিন্ন দপ্তরের কার্যক্রম সরেজমিনে পরিদর্শন এবং দিক-নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।