আলমগীর মানিক,রাঙামাটি :

মূসক নিবন্ধন গ্রহন ও দাখিল সংক্রান্ত সকল ধরনের সহযোগিতা প্রদানে কাস্টম এক্সাইজ ও ভ্যাট, রাঙামাটি সার্কেল, ভেদভেদী, রাঙামাটি পার্বত্য জেলা ভ্যাট বুথ এর মাধ্যমে জনগণকে রাজস্ব আদায়ে সচেতন করা হচ্ছে। এই ভ্যাট বুথের মাধ্যমে চাইলে জনগণ সহযোগিতা গ্রহন করকে পারবেন।

শনিবার সকালে বৃহত্তর বনরুপা ব্যবসায়ি সমিতির সার্বিক সহায়তায় বিএম শপিং কমপ্লেক্সের সামনে ভ্যাট বুথএর মাধ্যমে মূসক নিবন্ধন গ্রহন ও দাখিল সংক্রান্ত সকল ধরনের সহযোগিতা ও জনগণকে সচেতন করতে এই কার্যক্রম শুরু করেন কাস্টম এক্সাইজ ও ভ্যাট,রাঙামাটি সার্কেল, ভেদভেদী, রাঙামাটি পার্বত্য জেলা।

ভ্যাট সার্কেল রাঙামাটি রাজস্ব কর্মকর্তা মোঃ নাছির উদ্দিন ভুইয়া বলেন,এসকল কার্যক্রম আগে চট্টগ্রাম আগ্রাবাদ গিয়ে সম্পন্ন করতে হতো। সরকার জনগণের কথা চিন্তা করে ২০১৯ সাল হতে এসব সেবা সমূহ রাঙামাটিতে চালু করেছেন। তাই ভ্যাট রাঙামাটি সার্কেল মূল্য সংযোজন কর জনগণএখন থেকে এই বুথের মাধ্যমে দিতে পারবেন। সরকার মূলতঃ জনসাধারণকে সচেন করতেই জেলা পর্যায়ে এই কার্যক্রম চালু করেছেন।

এসময় উপস্থিত ছিলেন, কাস্টম এক্সাইজ ও ভ্যাট, রাঙামাটি সার্কেল,ভেদভেদী, রাঙামাটির সহকারী রাজস্ব কর্মকর্তা বিপিন চাকমা ও বৃহত্তর বনরুপা ব্যবসায়ি সমিতির সহসভাপতি কানু দেসহ ব্যবসায়ি সমিতির নেতৃবৃন্দ।

রাঙামাটি-১৬/০১/২০২১