প্রেস বিজ্ঞপ্তি :
বছরের প্রথম দিনে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শহীদ তিতুমীর ইনস্টিটিউটের সরকারি কর্মসূচির অংশ হিসেবে সরকার প্রদত্ত বিনামূল্যে ছাত্র-ছাত্রীদের বই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরু হয় হযরত ফাতেমাতুজ জুহরা (রা:) নুরানী ও হেফজ মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র মুহাম্মদ বায়েজিদ ছিদ্দিকীর কোরআন তেলাওয়াতের মাধ্যমে।
স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি ও ইনস্টিটিউটের প্রধান শাখার সহকারী পরিচালক নেছারুল হক। উক্ত অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত ছিলেন ইনস্টিউিটের প্রতিষ্ঠাতা ও পরিচালক বিশিষ্ট সমাজ সেবক মুহাম্মদ শফিকুল হক। তিনি তাঁর দিক নির্দেশনা মূলক বক্তব্যে ইনস্টিটিউটের বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি ভবিষ্যতে ইনস্টিটিউটের মান উন্নয়নে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ তথ্যবহুল বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক টেকপাড়া জামে মসজিদের সভাপতি মমতাজুল ইসলাম। বক্তব্য রাখেন ইনস্টিটিউটের দক্ষিণ শাখার সহকারী পরিচালক জনাব রফিক আহমদ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিনিয়র শিক্ষক জনাব মাহবুবুল হক ও জনাব নুরুচ্ছফা । উক্ত অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী ও অভিভাবক ও অভিভাবিকা উপস্থিত ছিলেন।