সংবাদ বিজ্ঞপ্তি:
রামু উপজেলার চাকমারকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, কক্সবাজার জেলা আ.লীগের প্রভাবশালী নেতা, হোটেল সী-হিল গেস্ট হাউজ, হোটেল এমএস গেস্ট কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আবুল হোসেন কোম্পানীর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী আজ।

মৃত্যুর আগে মরহুম আবুল হোসেন কোম্পানী ১০নং চাকমারকুল ইউনিয়ন পরিষদের জনগনের ভেটে নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন এবং বাংলাদেশ আওয়ামী লীগের ক্রান্তিকাল থেকে মৃত্যুদিন পর্যন্ত কক্সবাজার জেলা শাখার প্রভাবশালী নেতা ছিলেন।

বয়স সন্ধি কালে তিনি নানা রোগে আক্রান্ত ছিলেন। ২০১৮ সালের শেষের দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার বারডেম হাসপাতালে স্থানান্তর করা হয়। আর ৩০ ডিসেম্বর সন্ধায় ৫৮ বছর বয়সে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

তিনি রামু উপজেলার তেচ্ছিপুল গ্রামের হাজ্বী আকতার কামালের বাড়িতে ১৯৬০ ইং সনে জন্মগ্রহন করেন। তাঁর পিতা মরহুম হাজ্বী আকতার কামাল। মাতা মরহুমা শবে মেহেরাজ। মৃত্যুর পর এই নেতাকে পারিবারিক কবরস্থানে পিতা-মাতার কবরের পাশে সমাহিত করা হয়।

মরহুমের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ বুধবার দুপুরে মরহুমের নিজ বাড়িতে কুরআন তিলোয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে বলে জানিয়েছেন মরহুমের সন্তান বিশিষ্ট ব্যবসায়ী যুব সংগঠক ও সমাজকর্মী জাহাঙ্গীর হোসাইন। তিনি তার বাবার মাগফিরাতের জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।