জাহেদ হাসান :
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের একটি টিম দিনব্যাপী পৃথক অভিযান পরিচালনা করে ৫ হাজার ৫ শত ৫০ পিস ইয়াবাসহ উখিয়া উপজেলার দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের সার্বিক নির্দেশনায় ও পরিদর্শক চাঁন মিয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম (২৯ ডিসেম্বর) সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে উখিয়া থানাধীন জালিয়াপালং বিট অফিসপাড়ায় অভিযান পরিচালনা করে বায়তুল্লাহ জামে মসজিদের পূর্ব পার্শ্বে রাস্তার উপর থেকে ৫ হাজার ৪ শত পিস ইয়াবাসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করে।

একইদিন অপর অভিযানে সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে উখিয়া উপজেলার থাইংখালী রহমতের বিল নামক এলাকায় অভিযান পরিচালনা ১৫০ পিস ইয়াবাসহ আরেক ইয়াবা ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত আসামীরা হলেন, ১। ছৈয়দ হোছেন (৩৩)পিতা- ফরিদ আলম, সাং- জালিয়াপালং বিট অফিসপাড়া,২ নং ওয়ার্ড, জালিয়াপালং, উখিয়া- কক্সবাজার,২। কাওসার মিয়া (২০), পিতা- সৈয়দ নুর, সাং- রহমতের বিল, ৩ নং ওয়ার্ড, পালংখালী,উখিয়া -কক্সবাজার।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চাঁন মিয়া ও উপপরিদর্শক মোঃ কামরুজ্জামান বাদী হয়ে আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে উখিয়া থানায় পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন। মাদকবিরোধী এই সাঁড়াশি অভিযান ভবিষ্যতেও চলমান থাকবে বলেও জানান সহকারী পরিচালক সোমেন মন্ডল।