মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

চকরিয়া ইউএনও অফিসের প্রধান সহকারী সামশুল হুদা সিদ্দিকী আর নেই। সোমবার ২১ ডিসেম্বর বেলা ২টার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি–রাজেউন)। কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের প্রধান সহকারী এহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

সামশুল হুদা সিদ্দিকীর গায়ে জ্বর, ব্যাথা সহ করোনার লক্ষণ দেখা দিলে গত ১৯ ডিসেম্বর তাকে চট্টগ্রাম নিয়ে মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসা সেবা দেওয়া হয়। সেখানে তার ফুসফুস ইনফেকশন সনাক্ত করা হয়। সোমবার সকাল থেকে সামশুল হুদা সিদ্দিকীর অবস্থা সংকটাপন্ন হয়ে যায়। পরে বেলা ২ টার দিকে চিকিৎসকদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে না ফেরার দেশে চলে যান।

সামশুল হুদা সিদ্দিকী কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ সদরের বশরত আলী পরিবারের সন্তান মৃত সাহেব মিয়ার পুত্র। মৃত্যুকালে সামশুল হুদা সিদ্দিকী স্ত্রী, এক মেয়ে ২ পুত্র সহ অনেক আত্মীয় স্বজন রেখে যান। তিনি দীর্ঘদিন পেকুয়া ইউএনও অফিসে কর্মরত থাকার পর কিছুদিন আগে চকরিয়া ইউএনও অফিসে বদলী হন।

সামশুল হুদা সিদ্দিকীর মৃতদেহ চট্টগ্রাম থেকে সন্ধ্যায় কুতুবদিয়া আনা হয়। কুতুবদিয়া উপজেলা পরিষদ সংলগ্ন জামে মসজিদ মাঠে সোমবার ২১ ডিসেম্বর রাত ১০টায় মরহুম সামশুল হুদা সিদ্দিকীর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জেলা প্রশাসকের কার্যালয়ের প্রধান সহকারী এহসানুল করিম জানিয়েছেন।

জেলা কালেক্টরেট সহকারী সমিতির শোক :

কক্সবাজার জেলা প্রশাসনে কর্মরত সামশুল হুদা সিদ্দিকীর মৃত্যুতে কক্সবাজার জেলা কালেক্টরেট সহকারী সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করছেন-সমিতির সভাপতি স্বপন কান্তি পাল ও সাধারণ সম্পাদক মোঃ ফরিদুল আলম ফরিদ। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।