প্রেস বিজ্ঞপ্তি:
মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড গর্জনিয়া ইউনিয়ন শাখার ১৪ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এই কমিটিতে বঙ্গবন্ধুর চেতনাধারী ত্যাগী ও পরিচ্ছন্ন ছাত্রনেতাদের নেওয়া হয়েছে।

কমিটিতে গর্জনিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইনজামাম উল হক চৌধুরী সভাপতি ও সাইফুল ইসলাম সোহাগ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কলিম উল্লাহ এবং দেলোয়ার হেসেন হৃদয় সহসভাপতি, আজিজুল হক হৃদয় যুগ্ম সাধারণ সম্পাদক, লুৎফুর কবির শিহাব যুগ্ম সাধারণ সম্পাদক, তাওসিফ মোহাম্মদ ইরফান যুগ্ম সাধারণ সম্পাদক, শোয়াইবুল ইসলাম বাবু সাংগঠনিক সম্পাদক ,জুনাইদ হোসেন জনি সহ-সাংগঠনিক সম্পাদক, লোকমান কবির বাপ্পি ক্রীড়া সম্পাদক, হারুনুর রশিদ- দপ্তর সম্পাদক, ইমরান বিন ইউনুছ প্রচার সম্পাদক, মোহাম্মদ আবদুল্লাহ সদস্য, মো: পারভেজ সদস্য নির্বাচিত হয়েছেন।

আগামী এক বছরের জন্য উক্ত কমিটির অনুমোদন দেন রামু উপজেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের সভাপতি মো. রবিউল আলম ও সাধারণ সম্পাদক মো. আসিফ চৌধুরী।

নবগঠিত কমিটির সভাপতি ছাত্রলীগ নেতা ইনজামাম উল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, আগামীর তরুণ প্রজন্মকে হাজার বছরের মুক্তির অগ্রদূত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করায় তাঁদেন মূল লক্ষ্য।কমিটিতে স্থান পাওয়া সকলকে সঙ্গে নিয়ে সমাজের নানা উন্নয়ন মূলক কাজে তাঁরা হাত দিবেন।