শেফাইল উদ্দিন:
কক্সবাজার সদর উপজেলার ইসলামাদ ইউচুপেরখীলের ব্যবসায়ী জবর মুল্লুকের খুনিদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ নভেম্বর) বিকাল ৩ টায় ঈদগাও বাজারের বাসঘাটা সড়কে ফার্নিচার ব্যবসায়ীদের এ প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী।

তিনি বলেন, অনতি বিলম্বে খুনিদের গ্রেফতার করতে হবে। না হলে মেজর সিনহা হত্যার মত জেলা পুলিশসহ সকলের বিরুদ্ধে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে।

বিশিষ্ট ব্যবসায়ী সাবেক মেম্বার ফরিদুল আলমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ইসলামাবাদ ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামীগ সভাপতি নুর ছিদ্দক, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এম ইউপি, দিদারুল ইসলাম এমইউপি, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগ সভাপতি নাছির উদ্দীন জয়।

ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবচার কামালের সঞ্চালনায় প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন- কৃষকলীগ নেতা নুরু কোম্পানি, বিএনপি নেতা জসিম উদ্দিন, নাছির উদ্দীন, মোঃ হোছন সওদাগর।

বিএনপি নেতা বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কোম্পানি, ফার্নিচার ব্যবসায়ী সমিতির সভাপতি কাজলসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৪ নভেম্বর সকাল ১১ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জবর মুল্লুক মৃত্যু বরন করেন।

এর আগে ৩১ অক্টোবর সকাল ১০ টার দিকে জবর মুল্লুক ও তার স্ত্রী এক ছেলে নিয়ে ঈদগাঁওর একটি এনজিও থেকে টাকা তুলে বাড়ি যাওয়ার পথে দা-কিরিচ দিয়ে উপর্যুপরি আঘাত করা হয়।