শাহিদ মোস্তফা শাহিদ:
হাজার হাজার দর্শকের উপস্থিতিতে টানটান উত্তেজনা ও তীব্র প্রতিদ্বন্দ্বিতার মধ্যে দিয়ে শেষ হয়েছে শেখ রাসেল স্মৃতি ফুটবল একাডেমির ফাইনাল ম্যাচ।
শুক্রবার (১৩ নভেম্বর) বিকাল ৪ টায় বঙ্গবন্ধু স্টেডিয়াম (ঈদগাহ কলেজ মাঠ) অনুষ্ঠিত ফাইনাল খেলায় তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে ঈদগাঁও একাডেমি বনাম মহেশখালী কালারমারছড়া চেয়ারম্যান একাডেমি। এতে ২-১ গোলে ঈদগাঁও একাডেমীর জয় পেয়েছে।
বৃহত্তর মেহেরঘোনা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত এই ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর রামু আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।
প্রধান বক্তা ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কানিজ ফাতেমা আহমেদ।
উদ্বোধন করেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ।
উপস্থিত ছিলেন- সদর উপজেলা আওয়ামিলীগের সভাপতি মোঃ আবু তালেব, সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাডভোকেট একরামুল হুদা, জেলা পরিষদের সদস্য সোহেল জাহান চৌধুরী, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ, ঈদগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ আলম, কালারমার ছড়া ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান, ডাঃ মমতাজুল ইসলাম, খেলা পরিচালনা কমিটির সভাপতি মাষ্টার হারুন অর রশিদ।
খেলায় ২-১ গোলে জয় নিশ্চিত করেন বৃহত্তর ঈদগাঁও একাডেমি। ঈদগাঁও একাডেমির টিম ম্যানেজার শিল্প উদ্দ্যেক্তা হুমায়ুন করিম সিকদার জানান, অসাধারণ একটি ম্যাচ উপহার দিয়েছে আয়োজক কমিটি। এই খেলার ধারাবাহিকতা বজায় রাখার জন্য সংশ্লিষ্টদের কাছে অনুরোধ রইল। বৃহত্তর ঈদগাঁওয়ের ক্রীড়া প্রেমিকদের জন্য এ জয় বিরল সম্মান বলে অভিমত ব্যক্ত করেন তিনি।