জাহেদ হাসানঃ
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পৃথক অভিযানে সাড়ে ৩ হাজার ইয়াবাসহ টেকনাফ উপজেলার ২ মাদক কারবারিকে আটক করেছে।

শুক্রবার (১৩ নভেম্বর) সকাল ৮.৪৫ মিনিটের সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম খ সার্কেল পটিয়া শাখা চট্রগ্রাম – কক্সবাজার মহাসড়কস্থ মোজাফরাবাদ মেসার্স নজরুল এন্ড কোম্পানি ফিলিং স্টেশন এর সামনে চট্টগ্রামগামী হানিফ বাস তল্লাশী করে ১ যাত্রীর দেহ তল্লাশী করে ১ হাজার ৫ শত পিস ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করা হয়।

আসামি ১। মিয়া হোসেন (২৮)পিতা- মৃত কালা মিয়া, মাতাঃ গুলতাজ খাতুন, সাং- ছোট হাবীর পাড়া, ৭নং ওয়ার্ড, টেকনাফ- কক্সবাজার।

পৃথক অভিযানে বৃহস্পতিবার (১২ নভেম্বর) রাত সোয়া ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ বশিরুজ্জামান চত্বর এলাকা থেকে ইয়াবা পাচারকালে ২ হাজার ইয়াবাসহ ১ জনকে হাতেনাতে আটক করা হয়।

আসামি – মোঃ নাছির উদ্দীন, পিতাঃ আব্দুল গফুর , সাং – সাতঘড়িয়া পাড়া, নয়া বাজার (মলয় আফসারের বাড়ী), হোয়াইক্যাং,টেকনাফ- কক্সবাজার।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্রগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকার জানান,আটক আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে এবং তারা ইতিপূর্বেও ইয়াবা পাচার করছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করে।