মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বৈদ্যুতিক লাইন ও খুঁটির পড়ে থাকা গাছপালার ডালা কাটতে গিয়ে কক্সবাজার শহরের বিভিন্ন এলাকায় বুধবার ৪ নভেম্বর সকাল ৭ থেকে বেলা ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের উপ সহকারী প্রকৌশলী মোঃ মাহবুব আলম সিবিএন-কে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, কক্সাবাজার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিতরণ বিভাগের আওতাধীন কক্সবাজার শহরের বড়বাজার, চাউল বাজার এবং বাহারছরা এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। তবে পর্যায়ক্রমে প্রতিটি এলাকায় ৩ঘন্টা করে বিদ্যুৎ বন্ধ রেখে একাজ করা হবে। একটি এলাকায় গাছের ডালপালা কাটার সময় অন্য এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক থাকবে। প্রথমে বড় বাজার, দ্বিতীয় পর্যায়ে চাউল বাজার এবং তৃতীয় পর্যায়ে বাহারছরা এলাকার গাছের ডালপালা কাটা হবে বলে জানিয়েছেন প্রকৌশলী মোঃ মাহবুব আলম।

তিনি আরো জানান, এ কাজ দ্রুত করতে বিদ্যুৎ বিভাগ সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছে। এজন্য কক্সবাজারের উল্লেখিত এলাকায় পর্যায়ক্রমে সকাল ৭টা থেকে বিকেল ২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এদিকে, গাছের ডালপালা কাটার কাজ করতে গিয়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার কারণে জনসাধারণের সাময়িক অসুবিধা হওয়ায় কক্সবাজার বিদ্যুৎ বিতরণ বিভাগের পক্ষে প্রকৌশলী মোঃ মাহবুব আলম নাগরিকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন।