আরটিভি :

চট্টগ্রাম থেকে শহর থেকে নিখোঁজ সাংবাদিক গোলাম সরওয়ারকে অজ্ঞান অবস্থায় চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরা এলাকার একটি ব্রিজের নিচে পাওয়া যায়। আজ রাত ৮টার সময় তাকে উদ্ধার করা হয়। কে বা কারা সাংবাদিক গোলাম সরওয়ারকে গত বৃস্পতিবার অপহরন করে।

গোলাম সরওয়ার ব্রিজের নিচে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকে। এ সময় স্থানীয় কয়েকজন যুবক উক্ত পথ দিয়ে যাওয়ার সময় তার চিৎকার শুনে দ্রুত ব্রিজের নিচে নেমে তাকে উদ্ধার করতে গেলে গোলাম সরওয়ার বলেন, আমি আর কখনো নিউজ করব না, আমাকে মাইরেন না। এসময় যুবকরা বুঝতে পারেন তিনি একজন সাংবাদিক। তখন যুবকরা তাকে উদ্ধার করে একটি দোকানে নিয়ে আসেন।
সীতাকুণ্ড প্রেসক্লাব থেকে কয়েকজন সাংবাদিক তার কাছে গিয়ে দেখতে পায় গোলাম সরওয়ার খুবই ভয়ের মধ্যে আছেন। গোলাম সরওয়ার বলেন আমাক বাঁচান। পরে কতোয়ালি থানা পুলিশ ঘটনা স্থলে এসে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, সাংবাদিক গোলাম সারোয়ার বড় কুমিরা বাজার এলাকার একটি খালের পাড়ে পড়েছিলেন। স্থানীয় লোকজন দেখে আমাদের খবর দেন। পরে আমরা গিয়ে উদ্ধার করি। পুলিশ পরিদর্শক সুমন আরও জানান, গোলাম সারোয়ারকে দেখে মোটামুটি সুস্থ মনে হয়েছে। পরে কতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে এসে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিযে যান।
উল্লেখ্য যে, গতবৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল থেকে নিখোঁজ হন সাংবাদিক গোলাম সরওয়ার। গোলাম সরওয়ার আজকের সূর্যোদয় চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার ও অনলাইন পোর্টাল সিটি নিউজ বিডি ডট কমের নির্বাহী সম্পাদক ও প্রকাশক হিসেবে কর্মরত রয়েছেন। চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় বাড়ি গোলাম সারোয়ারের। তিনি সিইউজে’র সদস্য।