মোঃ জয়নাল আবেদীন টুক্কু:
নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ অক্টোবর) সকাল ১১ টায় নবনির্মিত ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

ক্লাবের সভাপতি শামিম ইকবাল চৌধুরীর সভাপতিত্বে এতে বক্তারা বলেন, সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতির কথা প্রকাশ করেন।

সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)জাহাঙ্গীর আলম কাজলের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- সহসভাপতি মো:আব্দুল হামিদ, কোষাধ্যক্ষ মো:আমিনুল ইসলাম,দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ জয়নাল আবেদীন টুক্কু, তথ্য ও গবেষণা সম্পাদক মো:হাফিজুল ইসলাম চৌধুরী, ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ, সহ-ক্রীড়া সম্পাদক মোঃ শাহীন, কার্যকারী সদস্য সানজিদা আক্তার রুনা প্রমুখ।

দ্বিতীয় অংশে সভাপতিত্ব করেন সহ-সভাপতি মোঃ আবদুল হামিদ।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, এ ক্লাবে সকল সদ্স্য সমান সম্মান ও অধিকার ভোগ করছেন ভবিষ্যতেও ভোগ করবেন। বিশেষ করে যাদের অবদান বড় তাদের প্রতি সম্মান দেখালে একদিন আমরাও সম্মানিত হবো। এসময় সভায় উপস্থিত সকলে নতুন প্রেসক্লাব ভবন নির্মাণ করে দেওয়ার জন্য পার্বত্য বিষয়ক মন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপি, জেলাপরিষদ চেয়ারম্যান, সদস্য ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহসহ যাদের অবদান রেখেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানান।