কক্সবাজার পৌর ‍পূজা উদযাপন পরিষদের শারদ শুভেচ্ছা ও মতবিনিময় সভা

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার পৌর পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শারদ শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ ‍অক্টোবর সোমবার শহরের ব্রাহ্ম মন্দিরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। কক্সবাজার শহরের ১১টি পূজা মন্ডপের সভাপতি/সাধারণ সম্পাদকদের নিয়ে অনুষ্ঠিত শারদ শুভেচ্ছা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি বেন্টু দাশ। সাধারণ সম্পাদক মিঠুন কান্তি দে এর সঞ্চালনায় শারদ শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নজিবুল ইসলাম বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ বাংলাদেশ। অসাম্প্রদায়িক চেতনায় প্রতি বৎসর কক্সবাজারে সুষ্ঠু ও সুন্দরভাবে হয়ে আসছে দুর্গাপূজা। বর্তমান সরকারের শাসনামলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা ও তদারকির মাধ্যমে পুরো দেশের ন্যায় কক্সবাজারেও নিশ্চিদ্র নিরাপত্তায় অনুষ্ঠিত হবে বাঙালীর এই উৎসব। সম্প্রীতির বন্ধন অটুট রেখে বর্তমান করোনাকালে স্বাস্থ্যবিধি মেনেই সকলকে দুর্গাপূজায় সামিল হতে হবে। পূজা উদযাপন পরিষদের সঠিক দিকনির্দেশনা মেনে ও শারীরিক দূরত্ব বজায় রেখে পুজোর মাধ্যমে করোনাকালকে জয় করতে হবে।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক উজ্জল কর, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক সরুপম পাল পান্জু। এতে শহরের ১১টি পূজা মন্ডপের দূর্গোৎসব কমিটির সভাপতি/সাধারন সম্পাদক সহ সংশ্লিষ্ট নেত্ববৃন্দরা উপস্থিত ছিলেন।